৩০ জুলাই রংপুরের জনসভায় থাকবেন শেখ হাসিনা

৩০ জুলাই রংপুরের জনসভায় থাকবেন শেখ হাসিনা

আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আগামী ৩০ জুলাই রংপুরে এক সমাবেশের মাধ্যমে তার দলের বিভাগীয় সমাবেশ পুনরায় শুরু করতে যাচ্ছেন। সেখানে তিনি প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।

রংপুর আওয়ামী লীগের নেতারা বৃহস্পতিবার তার সরকারি বাসভবন গণভবনে সাক্ষাৎ করলে ক্ষমতাসীন দলের প্রধান বিষয়টি জানান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রংপুর-৫ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচএন আশেকুর রহমান এবং তার ছেলে মিডিয়া ব্যক্তিত্ব রাশেক রহমান।

নাম প্রকাশ না করার অনুরোধ জানিয়ে বৈঠকে উপস্থিত নেতারা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের জেলা ও নগর ইউনিটের আয়োজনে আওয়ামী লীগের বিভাগীয় সমাবেশে যোগ দিতে সেখানে যাচ্ছিলেন, যেখানে তিনি থাকবেন। প্রধান অতিথির বক্তব্যে দলের সদস্যদের কিছু নির্দেশনা জারি করেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় (পিএমও) সূত্রে জানা গেছে, আগামী সপ্তাহে শেখ হাসিনা ইতালিতে যাবেন বলে আশা করা হচ্ছে। দেশে ফিরে রংপুর বিভাগীয় জনসভা দিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করবেন তিনি।

বৈঠকে উপস্থিতরা আরও জানান যে, আশেকুর রহমান, যিনি তার পঞ্চম মেয়াদে সংসদ সদস্য ছিলেন, তিনি বলেছিলেন যে তিনি আসন্ন জাতীয় নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না এবং দলীয় মনোনয়ন পেলে তার ছেলেকে নির্বাচনী এলাকা থেকে নির্বাচিত করতে কাজ করবেন।

দলের অভ্যন্তরীণ সূত্র জানায়, নির্বাচনের আগে প্রধানমন্ত্রী প্রতিটি বিভাগের পাশাপাশি কয়েকটি জেলায় সমাবেশে যোগ দেবেন। এর আগে, নির্বাচন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে যশোর, রাজশাহী ও চট্টগ্রামে বিভাগীয় সমাবেশে যোগ দেন আওয়ামী লীগ প্রধান।

 

আপনি আরও পড়তে পারেন